ইবি শিক্ষার্থী তিন্নি হত্যা মামলার প্রধান আসামি জামিরুল রিমান্ডে

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় করা মামলায় প্রধান আসামি জামিরুলকে তিন দিনের রিমান্ডে নিয়েছে ঝিনাইদহ জেলা পুলিশ।  
বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরিফ বিষয়টি জানান।
এরআগে, ভোরে মাগুরা জেলার ভায়না এলাকা থেকে জামিরুলকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, তিন্নির মৃত্যুর পরপরই জামিরুল পলাতক ছিলেন।
পুলিশ সুপার আরিফ বলেন, প্রধান আসামি জামিরুলকে গ্রেফতারের পর আদালতের কাছে তিন দিনের রিমান্ডের আবেদন করি। পরে বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সোমবার (৫ অক্টোবর) তিন্নির ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া যায়। প্রতিবেদনে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানায় পুলিশ। তিন্নি আত্মহত্যা করেছেন এমন প্রতিবেদনই আসে বলে জানা যায়।  
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১ অক্টোবর) মধ্যরাতে তিন্নির বড় বোনের সাবেক স্বামী জামিরুল তিন্নির বাসায় দুই দফা হামলা চালায়। হামলার পর অভিযুক্তরা ঘর থেকে বের হওয়ার কিছুক্ষণ পর নিজ ঘর থেকে তিন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবার। এ ঘটনায় শুক্রবার (২ অক্টোবর) রাতে তিন্নির মা হালিমা বেগমের দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে আটজন আসামির মধ্যে এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়।

Post a Comment

0 Comments