কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার ভেড়ামারায় মাদক মামলায় রেন্টু ওরফে রিন্টু (৩৮) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত রেন্টু ওরফে রিন্টু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৈপাল গ্রামের বিল্লাল হোসেন শেখ’র ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ ফেব্রæয়ারি রাত সাড়ে ৯টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার উত্তর ভবানীপুর হাওয়াখালী মাঠের চৌরাস্তা মোড়ে অভিযান চালায় পুলিশ। এসময় ভারতীয় ফেনসিডিল ভর্তি কার্টুনসহ রেন্টুকে আটক করা হয়। এঘটনায় ভেড়ামারা থানার পুলিশের উপ-পরিদর্শক কেএম জাফর আলী বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এরপর জব্দ করা ফেনসিডিল এবং আটক রেন্টুকে গ্রেপ্তার দেখিয়ে ভেড়ামারা থানায় সোপর্দ করা হয়। মামলার তদন্ত শেষে ২০/১২/২০১৫ তারিখে আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ।
ভেড়ামারা থানার এই মাদক মামলাটি চার্জ গঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়। এতে আসামি রেন্টু ওরফে রিন্টুকে (৩৮) যাবজ্জীবন কারাদন্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। 

Post a Comment

0 Comments