Random Posts

ভেড়ামারায় হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে ত্রাণ ও সূধি সমাবেশ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রনে সংঘবদ্ধ ধর্ষক বাহিনীর মতই সংঘবদ্ধ বাজার সিন্ডিকেটকে কঠোর ভাবে দমন করতে হবে বলে জানিয়েছেন, তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি।
শনিবার বিকাল ৪টার সময় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলা মহিষাডোরা হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে ত্রাণ ও সূধি সমাবেশে প্রধান অতিথি হিসাবে একথা বলেন।
হাসানুল হক ইনু আরো বলেন, কৃষক ও ভোক্তাদের স্বার্থ রক্ষায় বাজার সিন্ডিকেটকে ধ্বংস করতে হবে। তবেই নিত্যপণ্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আসবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, উপজেলা মধ্যামিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ, প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, আয়ুব আলী, হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেতু আক্তার প্রমুখ।

Post a Comment

0 Comments