ভেড়ামারার ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল হক চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি ও আওয়ামীলীগের কান্ডারী শামসুল হক চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। 

গত ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতা লাভ করার পর থেকে সারা দেশে আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা মামলা ও নির্যাতন চালিয়েছিল। আওয়ামীলীগের সেই দুঃসময়ে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের কান্ডারী শামসুল হক বিএনপি জামায়াত জোটের হামলা মামলা উপেক্ষা করে তিনি দলীয় নেতা কর্মীদের পাশে দাঁড়িয়েছিল। আওয়ামীলীগের সেই দুঃসময় থেকে আজবোধি ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল ও শক্তিশালী করার লক্ষে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলককাজ জনগনের মাঝে তুলে ধরে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন দলের এই নিবেদিত প্রান ও পরীক্ষিত ত্যাগী নেতা শামসুল হক। 

আসন্ন ধরমপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের কান্ডারী শামসুল হককে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই দলীয় নেতাকর্মী ও ইউনিয়নবাসী। 

Post a Comment

0 Comments