করোনা, দুর্নীতি, লুটপাট ও ধর্ষনের ছোবল থেকে দেশকে রক্ষা করতে সরকারকে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করতে হবে ঃ হাসানুল হক ইনু এমপি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, করোনা, দুর্নীতি, লুটপাট ও ধর্ষনের চার মহামারির ছোবল থেকে দেশকে রক্ষা করতে সরকারকে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রাজধানী থেকে তৃণমুল পযন্ত শুদ্ধি অভিযান পুনরায় চালু করার মাধ্যমে রাজনীতে থাকা সকল চক্রান্তকারীদের বিদায় দিতে হবে।
রোববার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলাধীন ভেড়ামারা-রায়টা জিসি-জুনিয়াদহ জিসি আল্লাহদর্গা জিসি সড়ক মেরামত ২০ কোটি ৪১ লক্ষ টাকা ব্যায়ে ১৯ কিলোমিটার রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান ছবি ও মোকারিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বেনজীর আহমেদ বেনুসহ সরকারি কর্মকর্তা বৃন্দ।
করোনাকে হালকাভাবে না নিয়ে সংক্রমণ এড়াতে সার্বক্ষনিক সর্তক থাকতে জনগণের প্রতি আহবান জানান হাসানুল হক ইনু।

Post a Comment

0 Comments