জাসদ এতোটা ঠুনকো দল নয় যে,আওয়ামীলীগে অনুপ্রবেশকারী কারও চোখরাঙানীতে রাজপথ ছেড়ে পালিয়ে যাবে ঃ আলহাজ্ব আব্দুল আলীম স্বপন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৮ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা জাসদের উদ্দ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিশাল র‌্যালী শহরে প্রদক্ষিন শেষে স্থানীয় বাসষ্টান্ডে সমাবেশ অনুষ্ঠিত হয়। জাসদের বিশাল  সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক,  কুষ্টিয়া জেলা জাসদের সুযোগ্য সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন। 
ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতার সভাপতিত্বে অনুষ্ঠিত এবং উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি আলহাজ্ব আব্দুল আলীম স্বপন বলেছেন, জাসদ এতোটা ঠুনকো দল নয় যে,  আওয়ামীলীগে অনুপ্রবেশকারী কারও চোখরাঙানীতে রাজপথ ছেড়ে পালিয়ে যাবে। জাসদ ৪৮বছরে অর্জন, অধিকার, আদর্শ, লড়াই-সংগ্রাম, ত্যাগের যে রাজনীতি তা গণমানুষের শোষণ-বঞ্চনার হাত থেকে মু্ক্িতর সংগ্রামের রাজনীতি।   জাসদের ৪৮বছরের ইতিহাস সুশাসন, আইনের শাসন প্রতিষ্ঠায় ও দুর্নীতি, বৈষম্যের বিরুদ্ধে লড়াই,  সমাজতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামের চলমান ইতিহাস। জাসদ এতো ঠুনকে দল নয় যে অনুপ্রবেশকারী ও হাইব্রীডদের কারো এক ফূৎকারে উড়ে যাবে।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিৎ কুমার সিংহ রায়, জেলা জাসদের কৃষিবিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, ভেড়ামারা পৌর জাসদের সভাপতি হাসান মাহমুদ ঝন্টু, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, চাঁদগ্রাম ইউনিয়ন জাসদের সভাপতি ও অত্র ইউপির চেয়ারম্যান আবদুল হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন জাসদের সভাপতি ও অত্র ইউপির চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, মোকারিমপুর ইউনিয়নে সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান বেনজীর আহমেদ বেনু, জাসদ নেতা নবীর উদ্দিন, জাসদ নেতা আয়ুব আলী, রফিকুল ইসলাম,চাঁদগ্রাম ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, বাহিরচর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক আবু হাসান,  যুবজোটের সিনিয়র সহ সভাপতি মাসুদ পারভেজ, উপজেলা যুবজোটের সহ সভাপতি, তনুণ সমাজ সেবক ও বিশিষ্ট ব্যাবসায়ী আনোয়ারুল কবির টুটুল, উপজেলা যুবজোটের সাধারণ সম্পাদক সজল কাজীপ্রমুখ। জাসদের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে জাসদের উদ্দ্যোগে নেতাকর্মীরা ঢাকঢোল ও ব্যান্ডপাটি বাজিয়ে মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দেন। মিছিল ও সমাবেশে বিপুল সংখ্যাক নারীজোটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments