কুমারখালীতে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

মোশারফ হোসেন কুমারখালী প্রতিনিধি \ মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার-এই প্রতিপাদ্যের আলোকে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কুমারখালী থানার বিট পুলিশিং কার্যক্রমের পৌর শহরের ১,২ ও ৩ নং ওয়ার্ডের এস আই নাহিদকে বিট অফিসার হিসেবে দায়িত্ব দিয়ে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়েছে।
রবিবার (০৩ অক্টোবর) সকাল ১১টায় কুমারখালী থানায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন কুমারখালী থানা অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড বিট পুলিশিং ইনচার্জ সেকেন্ড অফিসার মোঃ নাহিদ হাসান, মোঃ মামুনুর রশিদ পুলিশ পরিদর্শক তদন্ত , এস আই মোঃ তরিকুল ইসলাম, এস আই শরিফ, প্যানেল মেয়র হারুন-অর-রশিদ হারুন ও আনিসুর রহমান ১ নং ওয়ার্ড কাউন্সিলর।
এছাড়াও উপস্থিত ছিলেন কুমারখালী থানার সকল পুলিশ সদস্য,সাংবাদিক বৃন্দ, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিট পুলিশিং এর সকল সদস্য, স্কুল কলেজের শিক্ষক।
এই সময় বক্তারা বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার লক্ষে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগন দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।

Post a Comment

0 Comments