ভেড়ামারা পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে আনোয়ারুল কবির টুটুল মাঠে শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবেই আবির্ভুত হবেন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার ভেড়ামারা ভেড়ামারা পৌরসভার নির্বাচনে আনোয়ারুল কবির টুটুল জাসদ থেকে প্রার্থী হতে পারেন বলে জনশ্রুতি রয়েছে। নির্বাচনের মাঠে তরুণ নেতৃত্ব আনোয়ারুল কবির টুটুলকে ঘিরে সরব আলোচনা শোনা যাচ্ছে। আনোয়ারুল কবির টুটল ভেড়ামারা উপজেলার ছাত্র ও যুব সমাজসহ প্রায় প্রতিটি স্তরের গণমানুষের কাছেই এক পরিচিত মুখ। তিনি জাতীয় যুব জোট ভেড়ামারা উপজেলা শাখার সহ-সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। রাজনৈতিক পরিচয়ের বাইরে পারিবারিক দিক দিয়ে তিনি প্রতিষ্ঠিত ও বনেদি ঘরের সন্তান। সফল তরুণ ব্যবসায়ী ও সমাজের ইতিবাচক চিন্তা ও প্রগতির ধারক বাহক আনোয়ারুল কবির টুটুল স্বনামধন্য প্রতিষ্ঠান এ.কে কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী।
প্রতিষ্ঠিত ও ঐশ্বর্যশালী ব্যক্তিত্ব হলেও তিনি যথেষ্ট সামাজিক ও নিরহংকার। তার সাংগঠনিক দক্ষতার পরিচয় ও প্রমান ভেড়ামারাবাসীর নিকটে পরীক্ষিত। পরপর দুটি বিশাল ওপেন এয়ার কনসার্টে প্রয়াত আইয়ুব বাচ্চু ও জেমসকে আমন্ত্রণ জানিয়ে ভেড়ামারায় নিয়ে আসেন তিনি। ভেড়ামারায় ব্যান্ড তারকাদের পদভারে ও কন্ঠ মাধূর্যে ভেড়ামারা কলেজ মাঠের ওপেন এয়ার কনসার্ট শান্তিপূর্ণ ও সফলভাবে পরিসমাপ্তি ঘটিয়ে এর স্বার্থক আয়োজনে পৃষ্ঠপোষকতা মাধ্যমে তিনি জনমনে বিপুল সাড়া ফেলেন। প্রগতিশীল আদর্শের অনুসারী হিসেবে আধুনিকতার বিচ্ছুরণের কারনে যুব সমাজের মধ্যে টুটুলের বিশেষ ইমেজ গড়ে উঠেছে। দলের সিনিয়র নেতাদের প্রতি তার আনুগত্য সর্বমহলে প্রশংসিত।
পৌর নির্বাচনে মেয়র হিসেবে নির্বাচিত হয়ে দেশ সেবার সুযোগ ও প্রতিনিধিত্ব পেলে ভেড়ামারার সুনাম বৃদ্ধিতে অবদান রাখার সেক্ষমতা তার রয়েছে। এক আন্তরিকতাপূর্ণ আলাপচারিতায় তিনি তার জন্য সংবাদ কর্মী ও সাংবাদিক সংগঠনসমুহের মাধ্যমে পৌরবাসীর নিকট দোয়া চান।
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মনোনীত প্রার্থী হিসেবে আসন্ন পৌর নির্বাচনে তিনি প্রতিদ্ব›িদ্বতা করতে ইচ্ছুক। জাসদ থেকে দলীয় মনোনয়ন পেলে নির্বাচনের মাঠে শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবেই আবির্ভুত হতে পারেন তারুণ্যের প্রতীক ও যুব সমাজের অহংকার আনোয়ারুল কবির টুটুল।
আনোয়ারুল কবির টুটুলের নেতৃত্ব গুণ ক্রমশঃই বিকশিত হোক। বৃহৎ পরিমন্ডলে জনসেবার নতুন দ্বার উন্মোচিত হোক। তারুণ্য বিজয়ী হোক। এমনটাই আশাবাদ তার ভক্ত ও সমর্থকদের।

Post a Comment

0 Comments