ভেড়ামারায় জাসদ জাতীয় যুবজোটের উদ্যোগে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের সামনে ধর্ষণ, স্বাস্থ্যখাতসহ সকল দূর্নীতিবাজ ও রাষ্ট্রীয় লুটেরাদের গ্রেফতার ও বিচারের দাবিতে আজ মানববন্ধন কর্মসূচি  পালিত হয়। এসময় জাসদ ও যুবজোট নেতৃবৃন্দরা সারাদেশে অব্যাহত ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধ ও স্বাস্থ্যখাত সহ সকল দূর্নীতিবাজ ও রাষ্ট্রীয় লুটেরাদের গ্রেফতার ও বিচারের দাবি জানায়। জাতীয় যুবজোট ভেড়ামারা উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন, উপজেলা জাসদ, জাসদ ছাত্র লীগ, শিক্ষক, শিক্ষার্থী শ্রমিকসহ বিভিন্ন  শ্রেণীপেশার মানুষ।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, উপজেলা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জেলা জাসদের কৃষি বিষয়য়ক সম্পাদক  বশির উদ্দিন বাচ্চু, পৌরসভা জাসদের সভাপতি হাসান মাহমুদ ঝন্টু, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, যুবজোটের সিনিয়র সহ সভাপতি মাসুদ পারভেজ সহসভাপতি আনোয়ারুল কবির টুটুল, জাসদ নেতা হাসান সরোয়ার, যুবজোট নেতা হাফিজুর রহমান, যুবজোট নেতা নুর সালাম (নুর)ছাত্র লীগের সাবেক সভাপতি বকুলসহ অনেকে।
এসময় তুই ধর্ষক, তুই দূর্নীতিবাজ, তুই লুটেরা, ধর্ষণ স্বাস্থ্যখাতসহ সকল দূর্নীতিবাজ ও রাষ্ট্রীয় লুটেরাদের গ্রেফতার কর, বিচার চাই, লেখা ব্যানার ফেস্টুন নিয়ে কর্মীরা  মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করে।
এসময় আলহাজ্ব আব্দুল আলীম স্বপন বক্তব্যে বলেন, বর্তমান সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। বর্তমানে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ স্বাস্থ্যখাতসহ সকল ক্ষেত্রে দূর্নীতিবাজ রাষ্ট্রীয় লুটেরার   দৌরাত্ম এখন সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এ সামাজিক অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে এখনই পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন। 

Post a Comment

0 Comments