কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির মূল হোতা আটক

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ায় জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে জমি রেজিস্ট্রেশনের ঘটনায় মূল হোতা এবং জমি ক্রয়ের বিনিয়োগকারী মহিবুল ইসলামকে আটক করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত। আটক মহিবুল ইসলাম কুষ্টিয়া সদরের বড়বাজার এলাকার হাজী মোহাম্মদ আলীর ছেলে। মহিবুল ইসলাম জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে জমি রেজিস্ট্রেশনের এই চক্রের বিনিয়োগকারী।
কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, এনআইডি জালিয়াতি করে জমি রেজিস্ট্রেশনের এই চক্রের মূল বিনিয়োগকারী বড়বাজারের ব্যবসায়ী মহিবুল ইসলামকে রোববার বিকেল ৪টার দিকে শহরের এনএস রোডের একটি দোকানের সামনে থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এর আগে জমি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ও জাতীয় পরিচয়পত্র জালিয়াতির ঘটনায় ৬ জনকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, কুষ্টিয়া শহরের এনএস রোডের বাসিন্দা এম এম এ ওয়াদুদের প্রায় ১০০ কোটি টাকা মূল্যের সম্পত্তি বিক্রির চেষ্টা করে প্রতারক চক্র। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ ১০/১২ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Post a Comment

0 Comments