কুমারখালিতে স্বেচ্ছাশ্রমে কালভার্ট সংস্কার করলো যুব সমাজ

মোশারফ হোসেন কুমারখালি \ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চৌরঙ্গী সরকারি প্রাথমিক ও বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে জিকে খালের ভাঙ্গা কালভার্টটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করেছে। শুক্রবার দুপুরে ফ্রেন্ডস’৯৩ ব্যাচের অর্থায়নে ও স্বেচ্ছাসেবী সংগঠন টিম চৌরঙ্গীর সার্বিক সহযোগীতায় কালভার্টি সংস্কার করে।
ফেরদৌস হাসান নয়ন বলেন, চৌরঙ্গী বাজার টু বাঁশগ্রাম গ্রামীণ সড়কস্থ চৌরঙ্গী সরকারি ও মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পরিত্যাক্ত জিকে খালের উপর দীর্ঘদিন কালভার্টটি ভেঙ্গে ব্যাপক জনদুর্ভোগ সৃষ্টি হয়ে আছে। সড়কটি স্থানীয়দের কাছে নিত্য প্রয়োজন মেটাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিদিই এই সড়কে শত শত মানুষ ও যানবাহন চলাচল করে। ফলে ভাঙা কালভার্ট পাড়ি দিয়ে চলাচল করতে প্রায়ই ঘটে দুর্ঘটনা। স্থানীয় জনপ্রতিনিধি ও কর্তৃপক্ষ কে বারবার জানানো হলেও কোন পদক্ষেপ গ্রহন করেনী। এর ফলে এলাকাবাসী চরম দুর্ভোগে পড়ে। সাম্প্রতিক সময়ে বিষয়টি টিম চৌরঙ্গীর স্বেচ্ছাসেবী সদস্যদের নজরে আসে এব ফ্রেন্ডস’৯৩ ব্যাচের অর্থায়নে কালভার্ট সংস্কার করে নিরাপদ চলাচল নিশ্চিত করা হয়। কালভার্ট সংস্কারের সময় টিম চৌরঙ্গীর কাজী ফাহাদ, সাইফুল্লাহ মিম, জাহাঙ্গীর আলম, ফেরদৌস হাসান নয়ন, জুয়েল রানা, বাইজিদ, সাজাহান, রুহুল আমিন, রাজু সহ প্রমূখ উপস্থিত ছিলেন।
এদিকে দীর্ঘদিনের সমস্যা নিরোসনের লক্ষ্যে টিম চৌরঙ্গীর এমন জনকল্যাণকর কাজকে মহৎ হিসেবে দাবি ও সার্বিক মঙ্গল কামনা করেছেন এলাকাবাসী।

Post a Comment

0 Comments