দৈনিক দিনের খবর’ পত্রিকার সম্পাদক জিল্লু আর নেই

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া থেকে প্রকাশিত ‘দৈনিক দিনের খবর’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাংবাদিক ফেরদৌস রিয়াজ জিল্লু (৪০) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাটের কাছে পৌঁছালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন মৃতের স্ত্রী সাবিনা ইয়াসমিন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, এককন্যা, পিতা-মাতাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
সাবিনা ইয়াসমিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গুরুতর অসুস্থ হলে ফেরদৌস রিয়াজ জিল্লুকে কুষ্টিয়া ২শ ৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। রাতে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। এরপর রাতেই অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথে দৌলতদিয়া ঘাটে পৌঁছানোর পর তিনি মারা যান।
ফেরদৌস রিয়াজ জিল্লুর মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটনসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দরা।

Post a Comment

0 Comments