মিরপুরে করোনার ভূয়া সনদ দেয়ায় টেকনিশিয়ান রিমু আটক

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনিশিয়ান মাহফুজুর রহমান রিমু (৩৫) কে মিরপুর থানা পুলিশ আটক করেছে। বুধবার রাতে রিমুর কর্মস্থল থেকে স্থানীয় থানা পুলিশ আটক করে। সূত্র জানিয়েছে, মাহফুজুর রহমান রিমু দীর্ঘদিন ধরে করোনার ভূয়া সনদ দিয়ে বিপুল অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া ডিবি ও মিরপুর থানা পুলিশ মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালিয়ে তাকে আটক করে। এঘটনায় কুষ্টিয়ার সিভিল সার্জন এএইচএম আনোয়ারুল ইসলাম বাদী হয়ে প্রতারণা ও জালিয়াতির ৪২০/৪০৬/৪৬৬/৪৭১ ধারায় একটি মামলা দায়ের করেন। যার নং ২৫, তারিখ ২৬/০৮/২০২০ইং।
এব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী মাহফুজুর রহমান রিমু পুলিশের হেফাজতে রয়েছে।
অন্যদিকে মিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জেসমিন আরা পারভিন বলেন, করোনার ভূয়া সনদ দিয়ে মাহফুজুর রহমান রিমু জালিয়াতি করছিল এমন অভিযোগের প্রেক্ষিতে কুষ্টিয়ার সিভিল সার্জন এএইচএম আনোয়ারুল ইসলাম তদন্তে আসলে অভিযোগের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হয়।

Post a Comment

0 Comments