সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী কুষ্টিয়ার দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের সোনাপুর মোড়ে মিনি ট্রাকের ধাক্কায় দুই যুবক নিহতের ঘটনা ঘটে। এরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর গ্রামের আবু ফরহাদের ছেলে আব্দুল্লাহ আবু সাঈদ (২২) ও একই উপজেলার বাহিরমাদি গ্রামের হামিদুলের ছেলে শিমুল (২৫)।
কুষ্টিয়া-চুয়াডাঙ্গা সড়কের হালসা ওয়াবদা ও নওদাপাড়া সীমানার মাঝামাঝি সড়কের তীর্যক বাকে সজল (৩০) নামের এক মোটর সাইকেল আরোহী সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছে ।
মোটর সাইকেল আরোহী হলেন কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের বাসিন্দা  শহিদুল বিশ্বাসের ছোট ছেলে সজল বিশ্বাস ।
হাইওয়ে থানার পুলিশ জানায়, সকাল সাড়ে আটটার দিকে মোটরসাইকেল আরোহী যুবক সাঈদ ও শিমুল রাজবাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় তারা রাজবাড়ি জেলার কালুখালী উপজেলার সোনাপুর মোড় এলাকায় পৌঁছালে কুষ্টিয়াগামী একটি মিনি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাপায় শিমুল ঘটনাস্থলেই মারা যান এবং সাঈদকে মুমুর্ষ অবস্থায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করতে সক্ষম হলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি।
এদিকে জেলা প্রশাসনের অনুমতিক্রমে ময়না তদন্ত ছাড়াই ওই দুই যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে পুলিশ জানায়। এঘটনায় পাংশা হাইওয়ে থানায় মামলা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটকের চেষ্টা অব্যাহত আছে বলে হাইওয়ে থানার ওসি জানান।
পাংশা হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় থানায় মামলা হয়েছে। এছাড়া ট্রাকের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।
এছাড়াও সজল দুপুরের দিকে মিরপুরের হালসা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন । এমন সময় সজল কুষ্টিয়া চুয়াডাঙ্গা সড়কের হালসা ওয়াবদা ও নওদাপাড়া সীমানার মাঝামাঝি সড়কের তীর্যক বাকে এসে পৌঁছালে পিছন থেকে একটি অজ্ঞাত দ্রুতগামী গাড়ীর ধাঁক্কায় সড়কের উপরে পড়ে গেলে গাড়ীটি তাকে চাপা দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন । পরে স্থানীয়রা তাকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন ।
সজলের এমন অকালে নির্মম সড়ক দূর্ঘটনায় মৃত্যু হওয়ায় পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে । সজলের ঘরে তার স্ত্রী অন্তঃসত্ত্বা বলে জানা গেছে ।

Post a Comment

0 Comments