দৌলতপুর আসনের এমপির ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা \ গ্রেফতার-১

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ পূর্ব শত্রুতার জের ধরে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশার ফুফাতো ভাই হাসিনুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে দৌলতপুর উপজেলার ফিলিপনগর বাজারে এই হামলার ঘটনা ঘটে। পরে পৌনে নয়টার দিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। পুলিশ সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে।
নিহত হাসিনুর রহমান দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার মৃত ডা. জাকির হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া পল্লীবিদ্যুৎ সমিতির এরিয়া ম্যানেজার ছিলেন।
স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে আধিপত্য বিস্তার নিয়ে ওই এলাকায় শাহাবুল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। শাহাবুলের হত্যার পরে দ্ব›দ্ব আরও ভয়াবহ আকার ধারণ করে। শনিবার সকালে হাসিনুর রহমান বাজারে মাছ কিনতে যান। এ সময় পেছন থেকে নিহত শাহাবুলের বাবা মজিবর রহমান রামদা দিয়ে হাসিনুরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা দ্রæত উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে নয়টার দিকে তার মৃত্যু হয়।
এ তথ্যের সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নিশিকান্ত জানান, পূর্ব শত্রুতার জের ধরে এমন হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Post a Comment

0 Comments