মিরপুর হালসা কলেজ শিক্ষক করোনাভাইরাসে মারা গেলেন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা আদর্শ কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মোজাহার আলী (৫৮) মারা গেছেন। শুক্রবার (১৭ জুলাই) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি মিরপুর উপজেলার আটিগ্রাম এলাকায়। অধ্যাপক মোজাহার আলীর মৃত্যুর বিষয়টি তার বড় ছেলে অনিক নিশ্চিত করেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, সর্দি,কাশি ও জ্বরে আক্রান্ত অধ্যাপক মোজাহার আলী ৮-১০ দিন নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় গত ১২ জুলাই কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনা শনাক্তের পরপরই পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে পাঁচদিন চিকিৎসার একপর্যায়ে শুক্রবার সকাল ৮টার দিকে শ্বাসকষ্টসহ শারীরিক অন্যান্য জটিলতায় তার অবস্থার অবনতি হয়। একপর্যায়ে তিনি মারা যান।
অধ্যাপক মোজাহার আলী দুই সন্তানের জনক ছিলেন। তার মৃত্যুতে কুষ্টিয়ার শিক্ষক মহলে শোকের ছায়া নেমে এসেছে। হালসা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক জহুরুল হক তার শোকসন্তপ্ত পরিববারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এ নিয়ে কুষ্টিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৩ জনের মৃত্যু হলো। মৃতদের মধ্যে পুরুষ ১৯ জন এবং নারী চারজন।

Post a Comment

0 Comments