কুষ্টিয়ায় করোনায় এক চিকিৎসকের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. এসএম নুর উদ্দিন আবু আল বাকী রুমি (৫০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার ভোর রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মৃত্যুবরণ করেন। কুষ্টিয়া জেলায় এই প্রথম করোনা আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু ঘটনা ঘটলো।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. তাপস কুমার সরকার সকালে এ তথ্য নিশ্চিত করে জানান, নুর উদ্দিন ডায়াবেটিস রোগী ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুরে। লাশ ঢাকা থেকে সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে।
জেনারেল হাসপাতাল সূত্র জানায়, গত ৩ জুলাই নুর উদ্দিনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। ডায়াবেটিস রোগী হওয়ায় অবস্থার অবনতির আশঙ্কায় তাকে ওইদিন রাতেই ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে তার শরীরের অবস্থা উন্নতির দিকেই যাচ্ছিল। হঠাৎ করে বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হতে থাকে। দেখা দেয় প্রচন্ড শ্বাসকষ্ট। পরে শুক্রবার ভোর তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Post a Comment

0 Comments