করোনায় আক্রান্ত ট্রাম্পের ছেলের গার্লফ্রেন্ড

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরিবারেও এবার করোনাভাইরাস হানা দিয়েছে। তার জ্যেষ্ঠপুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড কিম্বার্লি গিলফয়েলের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। খবর এএফপি’র।
সাউথ ডাকোডায় যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উপলক্ষে প্রেসিডেন্ট বাবা ট্রাম্পের ভাষণ এবং মাউন্ট রাশমোরে আতশবাজি দেখতে যাওয়া ট্রাম্প জুনিয়রের সঙ্গে ডেটিংয়েও দেখা যায় ফক্স নিউজের সাবেক সঞ্চালক কিম্বার্লিকে।
করোনায় আক্রান্ত হওয়ার পরপরই আইসোলেশনে চলে গেছেন ৫১ বছর বয়সী কিম্বার্লি। প্রেসিডেন্ট ট্রাম্পের সংস্পর্শে যারা আসেন তাদের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ আছে কি না তা যাচাইয়ে রুটিন টেস্টের সময় তার শরীরে করোনা শনাক্ত হয় বলে নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।
এ ব্যাপারে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ট্রাম্পের নির্বাচনী প্রচারণার অর্থ বিষয়ক কমিটির প্রধান সের্জিও গোর জানিয়েছেন, “কিম্বার্লির অবস্থা ভালো। তার করোনা শনাক্তে রিপোর্ট ঠিক কি-না তা যাচাইয়ে তাকে বিশ্রামে রাখা হয়েছে। কেননা তার কোনো ধরনের লক্ষণ নেই।”
কিম্বার্লির কোভিড-১৯ পজিটিভ আসলেও ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে বিবৃতিতে জানানো হয়েছে। আর পূর্ব সতর্কতার অংশ হিসেবে কিম্বার্লির আসন্ন সব ইভেন্ট বাতিল করবেন বলা হয়েছে।
“বর্তমানে তিনি সেফল-আইসোলেশনে আছেন। পাবলিক ইভেন্টগুলো বাতিল করছেন।”
এই নিয়ে ট্রাম্পের সংস্পর্শে আসা তিনজনের শরীরে করোনাভাইরাসের শনাক্তের খবর পাওয়া গেল। এর আগে তার ব্যক্তিগত সেবক ও যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সেক্রেটারির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল।

Post a Comment

0 Comments