Header Ads

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার ও প্রেসক্লাবে স্মারক লিপি প্রদান \ নারায়ণ কর্মকার আটক

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ার অপরাধে কুষ্টিয়ার ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়নের মুন্সীগেট এলাকার নারায়ণ কুমার কর্মকার নামক ১ যুবককে বৃহস্পতিবার রাতে আটক করেছে ভেড়ামারা থানা পুলিশ। সে মুন্সীগেট এলাকার নারায়ন সুবোদ চন্দ্র কর্মকারের ছেলে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় আটককৃতর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে। যার মামলা নং-০৭, তারিখ ০৯/০৭/২০২০। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করলে ভেড়ামারা উপজেলা নিবাহী অফিসার সোহেল মারুফ ও ভেড়ামারা থানা অফিসার ইনচার্জ শাহজালালসহ সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ শাহজালাল জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করেছে।
এলাকাবাসী পক্ষ থেকে রওনক ইসলাম ও শাহরিয়ার কবির জীবন আজ শুক্রবার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ ও ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন কে স্মারক লিপি প্রদান করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়নের মুন্সীগেট এলাকার নারায়ণ কুমার কর্মকার কে সর্বোচ্চ শাস্তি, অভিযুক্তর সাথে জড়িতদের অনতিবিলম্বে আইনের আওতায় আনার দাবী ও দ্রæত বিচার কর্যকর করার দাবী জানান।

No comments

Powered by Blogger.