ভেড়ামারায় সর্বোচ্চ ১০জনসহ জেলায় ২১ জন নতুন করোনা পজিটিভ শনাক্ত

 চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার সিভিল সার্জন ও জেলা প্রশাসন সূত্র থেকে জানানো হয়েছে ভেড়ামারা সর্বোচ্চ ১০জনসহ জেলায় ২১ জন নতুন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
শুক্রবার ভেড়ামারা উপজেলা নতুন করে ১০জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৮জন পুরুষ ও ২জন মহিলা। আক্রান্তদের মধ্যে ৫জন সোনালী ব্যাংক ভেড়ামারা শাখায় কর্মরত। ১জন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট, যিনি করোনা ভাইরাসের নমুনা (সোয়াব) সংগ্রহে নিয়োজিত ছিলেন। নতুন আক্রান্তরা হলেন (১) আশিকুর (৩০), পিতাঃ আব্দুর রশিদ, কাচারি পাড়া পৌরসভার ৫নং ওয়ার্ড, (২) নিমাই @ নিতাই (৩৬), পিতাঃ মঙ্গল কুন্ডু, কুন্ডুপাড়া, পৌরসভার ৭নং ওয়ার্ড, নিমাই @নিতাই করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। (৩) মোস্তফা কামাল (৩৯), খলিলুর রহমান, (৪)জেরিন আবেদীন (মহিলা-৩০), পিতাঃ জিল্লুর রহমান, (৫)বাবর আলী (৩০), পিতাঃ মনোয়ার, (৬) মাহমুদুল আলম (৩৯), পিতাঃ রফিকুল আলম, (৭) মারিফুল (৩০), পিতাঃ আয়ুব আলী (৩নং থেকে ৭নং নামীয়রা সোনালী ব্যাংক, ভেড়ামারা শাখায় কর্মরত), (৮) আবু আফ্ফান(৭৫) কুঠিবাজার, পৌরসভার ৮নং ওয়ার্ড, (৯) আবু তাহের স্বপন (৪৫), পিতাঃ মৃতঃ আবু জাফর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট পদে কর্মরত এবং (১০) জেসমিন (৫০), পিতাঃ সামসুল, উত্তর ভবানীপুর, ধরমপুর ইউনিয়ন। আজকে শনাক্ত ১০জনসহ ভেড়ামারা উপজেলায় করোনা পজিটিভ রোগীর মোট সংখ্যা ৫০-এ দাঁড়ালো।
কোভিড ১৯ আপডেট, কুষ্টিয়া ১৯/৬/২০২০।
কুষ্টিয়া জেলায় আজ নতুন করে ২১ জনকে আক্রান্ত বলে সনাক্ত করা হয়েছে। এছাড়াও আরো ১ জনের রিপোর্ট ফলোআপে পজেটিভ হয়েছে। নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুরে ২ জন, ভেড়ামারায় ১০ জন, সদর উপজেলায় ৫ জন, কুমারখালীতে ১ জন, মিরপুরে ২জন ও খোকসায় ১ জন। কুষ্টিয়া জেলার সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানা পেয়ারাতলা ১ জন, থানাপাড়া ২ জন, কাঞ্চনপুর (কমলাপুর) ১ জন ও আড়ুয়াপাড়া ১ জন। কুমারখালী উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা দক্ষিণ ভবানীপুর। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ১০ জনের ঠিকানা কাচারিপাড়া ১ জন, কুন্ডুপাড়া ১ জন, কুটিবাজার ১ জন, উত্তর ভবানীপুর ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন ও ভেড়ামারা সোনালী ব্যাংকের ৫ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ইসলামি ব্যাংক, পোড়াদহ। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ফারাকপুর ১ জন ও দুঃখীপুর ১ জন। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা রাজিনাথপুর।
নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৭, নারী ৪
এই নিয়ে কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৩২৮ জন কোভিড রোগী সনাক্ত হল। (বহিরাগত বাদে)। দৌলতপুর ৪৪, ভেড়ামারা ৫০, মিরপুর ২৫, সদর ১৫২,কুমারখালী ৪২, খোকসা ১৫ । পুরুষ রোগী ২৫২, নারী ৭৬। সুস্থ হয়ে ছাড় পেয়েছেন মোট ৭৭ জন।














Post a Comment

0 Comments