Random Posts

মিরপুরে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে শিশুকে হত্যা \ আটক-২

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার মিরপুরের মাঠে ঘুড়ি উড়ানোর সময় ঢিল ছোড়ায় দিপু (৮) নামের এক শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় দুইজনকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের নওদা গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দিপু নওদা গোবিন্দপুর এলাকার রাজন মোল্লার ছেলে। আটককৃতরা হলেন-একই এলাকার নিজাম উদ্দিনের ছেলে তাজিম উদ্দিন (৩৫) এবং নাজির প্রামানিকের ছেলে তরিৎ প্রামানিক (২৪)। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে এলাকার কিছু ছেলেরা রাস্তার পাশের মাঠে ঘুঁড়ি উড়াচ্ছিলো। এসময় শিশু দিপু ঘুঁড়িতে ঢিল ছোড়ার চেষ্টা করে। তখন তাজিম উদ্দিন ও তরিৎ দুজন মিলে দিপুকে পাশের কচুরীপানায় ঢাকা খাদে ফেলে দেয়। এসময় দিপু উঠে আসে। আবারো তাকে পানিতে ফেলে দেয়। 

আবারো দিপু উঠে আসলে তৃতীয়বারের মতো ঐ খাদে দিপুকে ফেলে দেয় তারা। দুইবার উঠে আসলেও তৃতীয়বার কচুরীপানার নিচে তলিয়ে যায় দিপু। কিছুক্ষন পরে তারা দুজনসহ বেশ কয়েকজন ঐ পানিতে নেমে দিপুকে খুঁজতে থাকে। পরে তারা দিপুর মরদেহ খুঁজে পায়। এলাকাবাসী তাজিম ও তরিৎকে আটক করে পুলিশে খবর দেয়। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। সেই সাথে ঘাতক তাজিম ও তরিৎকে আটক করা হয়েছে।

Post a Comment

0 Comments