সাংবাদিক এবং অসহায় মানুষের আস্থার প্রতীক জাহাঙ্গীর হোসেন জুয়েল

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \  কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি, চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, ভেড়ামারা কলেজের শিক্ষক, একাধিক প্রতিষ্ঠানের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ইতিমধ্যে সাংবাদিক এবং অসহায় মানুষের হৃদয় জয় করে আস্থা অর্জন করেছেন।
করোনা পরিস্থিতিতে তার ভূমিকা অপরিসীম। চেতনায় কুষ্টিয়া পত্রিকার পরিবারের পক্ষ থেকে একাধিক বার এলাকার সাধারণ মানুষের পাশে খাদ্য সামগ্রী বিতরণ সহ নগদ অর্থ প্রদান করেছেন এবং তার ঐকান্তিক প্রচেষ্টায় কুষ্টিয়া জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের বরাদ্দকৃত জিনিসপত্র মেনেজ করে সাংবাদিক, মৃত সাংবাদিক পরিবার, হকার এবং দুস্থদের মাঝেও একাধিক বার সহায়তার হাত বাড়িয়ে দিয়ে চলেছেন।
শত ব্যস্ততার মাঝেও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে জাহাঙ্গীর হোসেন জুয়েল এর সচেতনতা মূলক কার্যক্রম এ ভূমিকা লক্ষ করা যায় এবং এলাকার মানুষের এবং সাংবাদিক, মৃত সাংবাদিক পরিবার, হকার, দুস্থ পরিবারের মাঝে খোঁজ খবর নিতে ও তার তুলনা নেই।
চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল বলেন, সাধ্যমত কয়েক দফায় শত শত মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি, সেইসাথে সাংবাদিক, মৃত সাংবাদিক পরিবার এবং হকারদের পাশেও।
তিনি আরো বলেন, অসহায় মানুষের পাশে রাজনৈতিক নেতৃবৃন্দ সহ, বিত্তবান দের এগিয়ে আসার আহবান জানান।

Post a Comment

0 Comments