ভেড়ামারার ১০মাইলে প্রতিপক্ষের হামলায় আহত-৩ \ থানায় অভিযোগ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ১০মাইল এলাকায় ব্যাপক সন্ত্রাসী কর্মকান্ড ও লুটপাট চালিয়েছে একদল সংঘবদ্ধচক্র।
ধারালো অস্ত্রের আঘাতে মারাতœক ভাবে জখম হয় শহিদুল ইসলাম বুদু ও জাকির হোসেনসহ ৩ জন। মহামারী করোনা ভাইরাসে সমগ্র পৃথিবীর ন্যায় আমাদের সারা দেশের মানুষ যখন অবরুদ্ধ হয়ে এক অজানা আতংকে প্রহর গুনছে। ঠিক এমন সময়ও থেমে নেই একটি মহলের জমাজমি দখল ও সন্ত্রাসী কর্মকান্ড। এতে ভুক্তভোগীর ছেলে আশরাফুল ইসলাম রুবেল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১১জনকে আসামী করে একটি লিখিত দরখাস্ত জমা দেন।
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর ১০মাইল এলাকার জাকির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম রুবেলের লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলার পশ্চিম বাহিরচর ১০মাইল এলাকার আসামী শহিদুল ইসলাম মোড়ল, (৪২), রিপন (২৫), সাগর (২২), দাউদ আলী (৫৫), রতন (২০), শারমীন খাতুন (২৪), লিখন (১৮), সুজন হোসেন (২০), প্রাচি (৪০), ছকিনা খাতুন (৪৫), শান্ত খাতুন (৩৫) দেশীয় অস্ত্র দিয়ে মারাতœক ভাবে জখম হয় শহিদুল ইসলাম বুদু ও জাকির হোসেনসহ ৩ জন কে। আসামীরা ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আহতদের আন্তচিৎকারে এরাকাবাসী ছুটে আসলে আসামীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আসামীরা মামলা না কারার জন্য হুমকি প্রদান অব্যাহত রেখেছে।

Post a Comment

1 Comments

  1. এই জঘন্য বর্বর সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    ReplyDelete