মানবিক সহায়তা দিয়ে উপজেলা প্রশাসনের পাশে দাড়িঁয়েছেন ভেড়ামারার বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব আব্দুল হান্নান

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ দোশে মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ভেড়ামারা উপজেলার পেশাজীবী ১৫০ জন দর্জির মানবিক সহায়তার জন্য আজ সকালে ভেড়ামারার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হান্নান উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের কাছে মানবিক সহায়তা প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ পেশাজীবি ১৫০ জন দর্জির মাঝে মানবিক সহায়তা বিতরণ করেন। মানবিক সহায়তা দিয়ে উপজেলা প্রশাসনের পাশে দাঁড়িয়েছেন ভেড়ামারার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হান্নান। এসময় উপস্থিত ছিলেন ভেড়ামারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক হিসনা বাণী পত্রিকার প্রকাশক -সম্পাদক আরিফুজ্জামান লিপটন, ভেড়ামারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, ভেড়ামারা ডাকবাংলো ও বাবর আলী সুপার মার্কেটে বণিক সমিতির সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম মিলন।
ভেড়ামারার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হান্নানের নিজ অর্থায়নে মহামারি করোনা ভাইরাসের সংকটকালীন মুহুত্বে ভেড়ামারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থ ও কর্মহীন হয়ে পড়া পেশাজীবিদের মাঝে পবিত্র রমজান মাসে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

Post a Comment

0 Comments