করোনায় দুদক পরিচালক ও কুষ্টিয়ার সাবেক এনডিসি জালাল সাইফুল রহমানের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক কুষ্টিয়ার সাবেক এনডিসি জালাল সাইফুর রহমান মারা গেছেন। সোমবার সকালে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২ তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. রেজাউল আলম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান বলেন, দুদক কর্মকর্তা সাইফুর রহমান করোনায় আক্রান্ত হয়ে দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থার অবনতি হওয়ায় গত চার দিন তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। বর্তমানে তার স্ত্রী-সন্তানদের হাসপাতালের আইসোলেসনে রাখা হয়েছে বলেও জানান তিনি।
মৃতদেহ কী করা হবে এমন প্রশ্নের জবাবে কুয়েত মৈত্রী হাসপাতালের এই প্রশাসনিক কর্মকর্তা বলেন, ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম এখানে আছেন। করোনায় আক্রান্ত রোগীদের লাশের ব্যাপারে তিনিই সিদ্ধান্ত নেন। তিনি দুদকের চেয়ারম্যানের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

Post a Comment

0 Comments