ভেড়ামারা পৌরসভা ও ৬টি ইউনিয়নে ৪০৫০ জন পরিবারকে ত্রাণ প্রদান

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা ও ৬টি ইউনিয়নে সোমবার ৪০৫০ টি দুস্থ্য পরিবারের বাড়িতে মানবিক সহায়তার আওতায় একযোগে ত্রাণ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা প্রকৌশলী রাকিব হোসেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু, আব্দুস সামাদ, রওশনারা সিদ্দিকী, আঃ হাফিজ তপন, আশিকুর রহমান ছবি, শাহেদ আহমেদ শওকত, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক  প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা পৌরসভার প্যানেল মেয়র মাহাবুব আলম বিশ্বাস,  প্যানেল মেয়র (২) খসরুজ্জামান ফারুক, কাউন্সিলর ফিরোজ আলী মৃধা, সিরাজুল ইসলাম সিরাজ, মিজানুর রহমান ডাবলু, সোলাইমান, নাইমুল হক, খাইরুল আমিন, মেহেদী হাসান সবুজ,রুমা খাঁন, ডরি খাতুন ও রেনু খাতুন প্রমুখ। ।
বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র, কর্মহীন অসহায় ও দুঃস্থ্যদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। মানবিক সহায়তার প্রত্যেক প্যাকেটে থাকবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু। ভেড়ামারা পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে ১৫০ জন করে মোট ১৩৫০ পরিবার ও প্রত্যেক ইউনিয়নের ওয়ার্ড প্রতি ৫০ জন করে মোট ৪৫০ পরিবার এ সহায়তা পায়। ৬ ইউনিয়নে মোট ২৭০০ পরিবার এ সুবিধার আওতায় আসবে। ট্যাগ অফিসার, মনিটরিং টিম ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতিতে এ সকল ত্রাণ পরিবারগুলোতে পৌঁছে দেয়।

Post a Comment

0 Comments