মিরপুর উপজেলা চেয়ারম্যান,এসিল্যান্ডসহ ১৭ জন করোনায় আক্রান্ত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ কুষ্টিয়ার মিরপুর উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ড, সরকারি হাসপাতালের দুইজন চিকিৎসকসহ ১৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ নিয়ে কুষ্টিয়া জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ জন। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
করেনায় আক্রান্তরা হলেন, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফীন, কুমারখালী উপজেলার এসিল্যান্ড মোহাইমিন আল জিহান, ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারি কমি: মেডি: অফিসার ডা: আ: কাদের উজ্জ্বল এবং শাহানা ইসলাম, কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের মীর্জাপুর গ্রামের এক ব্যক্তি (৩২), তার মা (৫০), স্ত্রী (২৬) ও বড় ভাই (৩৫),চাঁদপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের এক তরুণী (১৯), খোকসা উপজেলায় একই পরিবারের স্বামী-স্ত্রী ও তাদের তিন সন্তান, দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পশ্চিম দক্ষিণ ফিলিপনগর গ্রামের এক যুবক (৩৫), হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি তাজপুর গ্রামের এক যুবক (২৬) এবং পিয়ারপুর ইউনিয়নের দুর্গাপুর নওদাপাড়া গ্রামের এক নারীসহ ১৭ জন আত্রান্ত হয়েছে।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, জানান, নতুন করে করোনায় আক্রান্তদের নমুনা গত ২৬ এপ্রিল সংগ্রহ করে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়েছিল। সব মিলিয়ে কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩০ জন। জেলায় ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীরপুর থেকে আসা ৩ হাজার ৫৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Post a Comment

0 Comments