ভেড়ামারা হাসপাতালের মেডিকেল অফিসার রাকিব করোনায় আক্রান্ত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\  কুষ্টিয়ায় ভেড়াামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার রাকিব আল ইমরান বৃহস্পতিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অপরজন কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা। এ পর্ষন্ত কুষ্টিয়া জেলায় ৪ জন করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ ও কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।
ভেড়াামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, ভেড়ামারা শহরের দক্ষিন রেল গেট এলাকায় চিকিৎসকের বাড়িটি প্রথমে লকডাউন করা হয়েছে। এরপর ভেড়ামারা শহরের সনো ডায়াগনস্টিক সেন্টার ও দি পপুলার ডায়াগনস্টিক সেন্টার ডক্টরস পয়েন্টে দু'টি প্রতিষ্ঠান বøকডাউন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এর আশেপাশের বাড়ি বা এলাকা সম্পর্কে সিদ্ধান্ত নেয়া হবে।
অপরদিকে, কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান জানান, চর মহেন্দ্রপুর পদ্মা নদীর চর অঞ্চলে অবস্থিত। সেখানে মেডিকেল টিম এবং প্রশাসনের লোকজন যাচ্ছে। প্রাথমিকভাবে বাড়িটিকে লকডাউন করা হবে। এরপর তিনি কাদের সাথে মিশে ছিলেন সে সম্পর্কে খোঁজ নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হবে।

Post a Comment

0 Comments