ভেড়ামারায় সন্ত্রাসীদের হামলায় ৩ জন মহিলা আহত \ থানায় লিখিত অভিযোগ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \\ কুষ্টিয়ার ভেড়ামারার মসলেমপুর এলাকায় গতকাল সন্ত্রাসীদের হামলায় ৩ জন আহত হয়েছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ভেড়ামারা থানা ও লিখিত অভিযোগ এবং এলাকাবাসীর সূত্রে জানা যায়, ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর এলাকায় মামুনের কলা বাগানের পাশে ছাগল বাঁধা কে কেন্দ্র করে মমতাজ নামের এক বৃদ্ধ মহিলা কে তার হাতে থাকা লাঠি দিয়ে নির্মম ভাবে পিটিয়ে আহত করে। এ সময় মমতাজ বেগম কে ঠেকাতে গেলে মজিরন এবং মনিরা কে মামুনের হাত থেকে তারা রেহাই পায়নি। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে ভেড়ামারা থানায় লিখিত  অভিযোগ দায়ের করেছে মমতাজ বেগমের ছেলে আমিন। বৃদ্ধ উপর হামরাকারীদের বিচার চান।
আশরাফ নামে এক ব্যক্তি বলেন, মামুন মা বয়সি মহিলাকে মেরে মোটেই ঠিক করেনি। মামুন মাঝে মধ্যে এমন তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে অনেকের গায়েও ইতিপূর্বে হাত তুলেছে। ভয়ে কেউ কিছু বলার সাহস করে না বলে দিন দিন তার অপরাধ বেড়েই চলেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, মামুন পূর্বে ৩৬০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র চাকুরী করতো। চুরি করার অপরাধে চাকরি চলে যায় তারপর থেকে বালির ঘাটে নীরব চাঁদাবাজি সহ অসহায় গরীব দের উপর প্রায় এমন ঘটনা ঘটিয়ে থাকে।
এলাকাবাসী মামুন এর দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করেছে।#

Post a Comment

0 Comments