রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ জাতি আর শুনতে চায় না ঃ মাহবুব-উল আলম হানিফ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক  \ \  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, চিকিৎসা পেশা একটি মহান পেশা। মানবতা নিয়ে চিকিৎসকদের এখন এগিয়ে আসতে হবে। কে করোনা রোগে আক্রান্ত আর কে নয় সেটিও শনাক্ত করার দায়িত্ব চিকিৎসকদের। যে কোনো রোগী গেলেই তাকে করোনা ধরে নিয়ে চিকিৎসা দেবেন না, রোগী দেখবেন না, এটা অত্যান্ত দুঃখজনক। শনাক্ত না করেই কোনো রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ জাতি আর শুনতে চায় না।
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভা কক্ষে আয়োজিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা বিষয়ক জরুরি সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
করোনা পরিস্থিতি মোকাবেলায় জাতীয় কমিটি গঠন করতে হবে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, জাতীয় কমিটি দিয়ে কী হবে, কমিটির এখানে কোনো কাজ নেই। করোনা মোকাবেলা করা সরকারের বিষয়। তবে এ দুঃসময়ে যে যার অবস্থান থেকে কিছু করতে পারেন। কেউ যদি মনে করেন করোনা ভাইরাসের কারণে তার কিছু দায়বদ্ধতা আছে তবে তিনি কিছু করতে পারেন। এ ধরণের কথা বলা মানেই রাজনীতি খুঁজে বেড়ানো। তবে সব কিছুতেই রাজনীতি খোঁজার সময় এখন নয়।
এ সময় জেলা প্রশাসক  আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, ভেড়ামারা পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানাসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।








Post a Comment

1 Comments