হোমিওপ্যাথিক বোর্ডের সাবেক চেয়ারম্যানের রুহের মাগফেরাত‌ে ভেড়ামারায় দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ হোমিওপ্যাথিক বোর্ডের সাবেক চেয়ারম্যানের রুহের মাগফেরাত‌ে কুষ্টিয়া ভেড়ামারায় সাংবাদিক ডাঃ কামরুল ইসলাম মনার ব্যক্তিগত উদ্যোগে দোয়া প্রার্থনা, দরিদ্র দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবং ছিন্নমূল অর্ধশতাধিক অভুক্ত দের মাঝে খাবার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও চেতনায় কুষ্টিয়া পত্রিকার সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক ও দৈনিক হিসনাবানী পত্রিকার সম্পাদক আরিফুজ্জামান লিপটন, কোষাধ্যক্ষ আঃ আলিম, দপ্তর সম্পাদক এবং বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ভেড়ামারা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম মিটু মৃধা, জয়যাত্রা টেলিভিশন এর ভেড়ামারা প্রতিনিধি সাইফুল ইসলাম, সাংবাদিক ফয়জুল ইসলাম মিলন প্রমুখ
হোমিওপ্যাথিক চিকিৎসক সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক ডাঃ কামরুল ইসলাম মনা বলেন-
বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের সাবেক চেয়ারম্যান মহামান্য রাষ্ট্রপতির (সাবেক) ব্যক্তিগত চিকিৎসক এর রুহের মাগফেরাত হোমিওপ্যাথিক চিকিৎসক সমাজ কল্যাণ সংস্থার দেশব্যাপী সদস্য দের সমন্বয়ে স্ব স্ব ঘরে এবং মসজিদে মসজিদে দোয়া কামনা সহ দরিদ্র দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবং ছিন্নমূল আটকে পড়া অর্ধশতাধিক অভুক্ত দের মাঝে খাবার বিতরন করা হয়।
ডাঃ কামরুল ইসলাম মনা আরো বলেন ডাঃ মোশাররফ স্যার ছিলেন সৎ মানুষ। হোমিওপ্যাথির উন্নয়নের রুপকার, যার হাত দিয়ে হোমিওপ্যাথি অনেককিছু পেয়েছে। আমরা তাকে হারিয়ে হোমিওপ্যাথির অভিভাবক কে হারালাম।শুধু তাই নয় স্যার এই বৃদ্ধ বয়সেও হোমিওর উন্নয়নে রাজপথের যোদ্ধা ছিলেন। আমরা স্যারের অসমাপ্ত কাজগুলো কে সমাপ্ত করতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আল্লাহ তাকে বেহেশত নসীব করুন।


Post a Comment

0 Comments