ভেড়ামারায় এইচএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মিম’র মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা কলেজের মেধাবী শিক্ষার্থী, এবারের এইচএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মীম’র (১৯) রহস্যজনক মৃত্যু হয়েছে।
বুধবার রাতে নিজবাড়িতে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এসময় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা দেয়। পরে ভেড়ামারা থানা পুলিশ লাশ উদ্ধার করে। সে ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের দুবাই প্রবাসী আলতাফ হোসেনের কন্যা। মিমের এই রহস্যজনক মৃত্যু কোন মতেই মানতে পারছেন না তার সহপাঠীরা। গত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শারিরিক কসরত ও কুচকাওয়াজে ভেড়ামারা কলেজের মনোমুগ্ধ কর ডিসপ্লেতে সে অংশ নিয়েছিল। ধরমপুর ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের সদস্য সেলিম হোসেন জানিয়েছেন, বুধবার দুপুরে নিহত জান্নাতুল ফেরদৌস মিম কে বাসায় একা রেখে তার মাতা একটি দাওয়াতের অনুষ্ঠানে যোগ দেয়। বাড়ি এসে দেখে সদা হাস্যজ্জল মিমের দেহ ফ্যানের সাথে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। 
ভেড়ামারা থানা অফিসার ইনচার্জ আমিনূল ইসলাম জানান, ঘটনার সত্যতা স্বীকার করেছে। সে আত্মহত্যা করছে। পারিবারিক ভাবে তেমন কোন অভিযোগ নেই।

Post a Comment

0 Comments