চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধ, ভেড়ামারা শহরের বামনপাড়ার গৃহবধুকে কুপিয়ে হত্যা



চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জের ধরে হুসনে আরা ছবি (৪২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে আপন ভাই-বোনেরা। বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মারাত্মক আহত হুসনে আরা ছবিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত হোসনে আরা কুষ্টিয়া ভেড়ামারা শহরের বামনপাড়া  বাসিন্দা হাফিজুল ইসলামের স্ত্রী।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান জানান, হুসনে আরা ছবি কুষ্টিয়া ভেড়ামারা শহরের বামনপাড়ার  স্বামীর বাড়ি থেকে পিতার বাড়ি দামুড়হুদার গোপালপুর গ্রামে আসে। বৃহস্পতিবার দুপুরে জমি নিয়ে কথাবার্তার একপর্যায়ে আপন দুই ভাই এক বোনের সাথে কথাকাটাকাটি হয় হুসনে আরা ছবির। পরে তা সংঘর্ষে রুপ নেয়। দুই ভাই এক বোন হুসনে আরাকে বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে এলাকার লোকজন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি হলে হুসনে আরা ছবিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেওয়ার পথে সন্ধ্যার দিকে মারা যান হুসনে আরা ছবি।
ওসি আরো জানান, গোপালপুর গ্রামের মৃত মনা মালিতার জমিজমা ভাগ বাটোয়ারা নিয়ে তার চার ছেলেমেয়ের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। হুসনে আরা ছবি গত বুধবার তার পিতার বাড়িতে আসে। ভাই মতিন শাহিন এবং বোন মিলি হুসনে আরার পিটে বটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার পর থেকে ভাই মতিন মালিতা শাহিন মালিতা এবং বোন মিলি খাতুন গা ঢাকা দিয়েছে।
লাশ উদ্ধার করে দামুড়হুদা থানায় রাখা হয়েছে। শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে ওসি জানান।

Post a Comment

0 Comments