ভেড়ামারা প্রকৃতি আর্ট স্কুলের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা শহরের প্রাণকেন্দ্র কাচারীপাড়া চৌরাস্তা মৌড়ে অবস্থিত ঐতিহ্যবাহী প্রকৃতি আর্ট স্কুলের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে কোমলমতি শিশু শিক্ষার্থী ও অভিভাবকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে  এই অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ নুর হোসেন খন্দকার।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক ও দৈনিক হিসনাবাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান লিপটন, ভেড়ামারা থানার ওসি (তদন্ত) আননূর যায়েদ, ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান, চাঁদগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সহকারী প্রধান শিক্ষক  হাজী আব্দুর রহমান। অনুষ্ঠানে অন্যনোদের মধ্যে উপস্থিত ছিলেন, ভেড়ামারা প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার পারভেজ শান্ত, ওলি মাষ্টার, আজিজুল হাকিম,ভেড়ামারা থানার সেকেন্ড অফিসার এসআই রোকনুজ্জামান রিপন, এসআই মাসুম বিল্লাহ, এএসআই সবুজ আহমেদ কুষ্টিয়া চারুকলা আর্ট স্কুলের শিক্ষক শেখ মাসুদ। অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ শিশু শিক্ষার্থীদের মাঝে মূল্যবান পুরস্কার তুলে দেন। ভেড়ামারা প্রকৃতি আর্ট স্কুলের পরিচালক রুকসানা রহমান আন্তানুর এর সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানটির সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Post a Comment

0 Comments