ভেড়ামারায় ডেসটিনি-২০০০ লিঃ এর চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালকের মুক্তির দাবিতে ইফতার মাহফিল ও দোয়া

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ ডেসটিনি-২০০০ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ হোসেন এবং ব্যাবস্থাপনা পরিচালক রফিকুল আমিন এর মুক্তির দাবিতে আজ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ডিএসএমএফ-গ্রীন এর উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।
সভাপতিত্ব করেন, ভেড়ামারা শাখার সভাপতি মহিউদ্দিন বানাত। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দৈনিক ডেসটিনি কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল। প্রধান আলোচোক ছিলেন ডিএসএমএফ-গ্রীন কুষ্টিয়া জেলা সভাপতি পলাশ সেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএসএমএফ-গ্রীন কুষ্টিয়া জেলার সাধারন সম্পাদক ইসমাইল হোসেন লিমন, ভেড়ামারা শাখার সহ-সভাপতি বিবারুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন, মাসুদ, শামীম, নান্টু, মনোয়ারা, কুসুম, নয়ন, সবুজ, অমৃত প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ভেড়ামারা উপজেলা ডিএসএমএফ-গ্রীন এর সাংগঠনিক সম্পাদক তাপস কুমার পাল।
প্রধান অতিথি ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল বলেন , ডেসটিনি ক্রেতা পরিবেশকেরা তাদের যে ধৈর্ষের পরীক্ষা দিয়ে যাচ্ছেন তা অবিলম্বে শেষ হবে ইনশাআল্লাহ । সকল পরিস্থিতিতে তিনি ডেসটিনির সাথে থাকার দৃয় প্রত্যয় ব্যাক্ত করেন ।
প্রধান আলোচোক পলাশ সেন বলেন, আজ দীর্ঘ ৫ বছর যাবত আমরা ক্রেতা পরিবেশকেরা যে বিচারহিনতা ও দুঃখ কষ্ট ভোগ করছি তা এদেশের ইতিহাসের পাতায় লিখা থাকবে । তিনি সকলকে স্যারদয়ের মুক্তির জন্য আরো ইতিবাচকভাবে কাজ করার আহ্বান জানান ।
বিশেষ অতিথি ইসমাইল হোসেন লিমন বলেন, যোগ্য নেতৃত্বে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীন কুষ্টিয়া শাখা সকল ক্ষেত্রে তাদের কার্যক্রম সচল রেখেছে । শেষ দিন পর্যন্ত আমরা এই সংগ্রামে ভুমিকা রেখে যাব ইনশাআল্লাহ

Post a Comment

0 Comments