ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় এবারো শীর্ষে ॥ জিপিএ ৫ পেয়েছে ৭৮ জন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় এবছর ভেড়ামারা উপজেলায় শীর্ষে অবস্থান করছে। অত্র বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ৭৮ জন ছাত্র-ছাত্রী।
ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ জব্বার জানান, প্রতি বছরের ন্যায় এবছর ভেড়ামারা উপজেলায় শীর্ষে অবস্থান করছে। জিপিএ ৫ পেয়েছে ৭৮ জন ছাত্র-ছাত্রী। বিজ্ঞান বিভাগে ২০৫ জন ছাত্র-ছাত্রী এস এসসি পরীক্ষায় অংশ গ্রহন করেন। ১ জন অনুপস্থিত। ৫৯ জন জিপিএ ৫ পেয়েছে। পাশের হার শতভাগ। মানবিক বিভাগ থেকে ২২ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেন। ১৯ জন পাশ করে। ভোকেশনাল (বিএম) শাখায় ৯৪ জন জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেন। ১৯জন জিপিএ ৫ পেয়েছে। পাশের হার শতভাগ।
ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের জেনারেল শাখায় এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে ৫৯ জন ছাত্র-ছাত্রী। প্রায় ৪০ জন ছাত্রী-ছাত্র ইসলাম শিক্ষায় জিপিএ ৫ না পাওয়ায় তাদের গোন্ডেল জিপিএ ৫ থেকে বঞ্চিত হয়েছে বলে অভিভাবকরা অভিযোগ করেন। 
ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পৌর মেয়র আরহাজ্ব শামিমুল ইসলা ছানা বিদ্যালয় থেকে জিপিএ ৫ প্রাপ্ত ৭৮ জন ছাত্র-ছাত্রীসহ অভিভাবকদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

Post a Comment

0 Comments