সাংবাদিক আরিফুজ্জামান লিপটন কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে (ভেড়ামারা উপজেলা) ৪নং ওয়ার্ড সদস্য পদে প্রতিদ্বন্দিতা করবেন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ তরুন সাংবাদিক ভেড়ামারা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও এতদ্বাঞ্চলের গণমানুষের মুখপাত্র দৈনিক হিসনা বানী পত্রিকার প্রকাশক-সম্পাদক আরিফুজ্জামান লিপটন আসন্ন কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে ভেড়ামারা উপজেলার ৪নং ওয়ার্ড থেকে সদস্য পদে প্রার্থী হচ্ছেন।
সাংবাদিক আরিফুজ্জামান লিপটন পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে বর্তমান সরকার সহ আওয়ামীলীগের পক্ষে ব্যাপক গণজাগরণ সৃষ্টি করতে সক্ষম হয়েছেন। তাঁর সম্পাদনায় প্রকাশিত দৈনিক হিসনা বাণী পত্রিকায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরদ্ধে বলিষ্ট ও প্রশংসনীয় ভূমিকা পালনের পাশাপাশি জনমত গঠনেও কার্যকর অবদান রেখেছে। আওয়ামী রাজনীতির একনিষ্ঠ ও নিবেদিত প্রাণ কর্মী-সংগঠক লিপটন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ভেড়ামারা উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক। তাছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে তিনি এসব ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। এসব উলে−খযোগ্য ভূমিকা পালনের কারনেই সাংবাদিক আরিফুজ্জামান লিপটন আসন্ন কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে (ভেড়ামারা উপজেলা) ৪নং ওয়ার্ড সদস্য পদে আওয়ামীলীগের সমর্থন ও মনোনয়ন পাবেন বলে এলাকাবাসী সহ সংশি−ষ্ট ওয়ার্ডের ভোটাররা প্রত্যাশা ব্যক্ত করেছেন।

Post a Comment

0 Comments