Header Ads

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জেএমবি নেতা নিহত



চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক কুষ্টিয়ার চালকল এলাকা কবুরহাটে একটি পরিত্যক্ত রাইসমিলে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জেএমবির আঞ্চলিক প্রধান আলোচিত হোমিও ডাক্তার সানাউল্লা হত্যা মামলার সন্দেহভাজন আসামি টুলু মোল্লা (৩৫) নিহত হয়েছে।
নিহত টুলু মোল্লার বাড়ি কুষ্টিয়ার খাজানগরে। সে কুষ্টিয়ার আলোচিত হোমিও ডাক্তার সানাউল্লা হত্যা মামলার সন্দেহভাজন আসামি বলেও জানান পুলিশ সুপার।
পুলিশ জানায়, রবিবার রাত তিনটার দিকে রিমান্ডের আসামি জেএমবি সদস্য আজিজুল হক, তাউজুদ্দিন সাইদুলের স্বীকারোক্তিতে গোয়েন্দা পুলিশ অভিযানে যায় খাজানগর এলাকায়। সেখানে কবুরহাট সোবাহানের পরিত্যক্ত চাতালের কাছে গেলে জেএমবি সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে গুলি বিদ্ধ অবস্থায় মারা যায় জেএমবির আঞ্চলিক নেতা টুলু মোল্লা। এসময় অন্য জেএমবি সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে উদ্ধার করা হয় ১টি বিদেশি পিস্তল, ৩টি চাপাতি রাউন্ড গুলি। ঘটনায় দুই এসআইসহ পাঁচ গোয়েন্দা পুলিশ সদস্য আহত হয়েছে।
কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, গ্রেফতারকৃত জনের স্বীকারোক্তিতে অভিযান কালে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টুলু মোল্লা জেএমবির আঞ্চলিক নেতা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.