Header Ads

ভেড়ামারায় থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াকের ফিড অপারেটর লাইসেন্স প্রদান করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি, তথ্যমন্ত্রী ও কুষ্টিয়া-২  (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য  হাসানুল হক ইনু বলেছেন, ১৯৭১’র যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিলো পার পেয়ে যাবে, কিন্তু তারা পার পাইনি। ঠিক তেমনি মনে রাখতে হবে খালেদা জিয়া বাংলাদেশের জমিদারনী নয়, আইনের ঊর্ধ্বে নন।
মানুষ পোড়ানোর আগে, এতিমদের টাকা চুরি ও জঙ্গি হামলার আগে তার বোঝা উচিত ছিলো এসব ঘটনায় বাংলাদেশে মামলা হয়। না বুঝে থাকলে, তিনি ভুল করেছেন। আর সেই ভুলের খেসারত তাকেই দিতে হবে। শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়ার ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক আওতাধীন ৪জন কে ফিড অপারেটর লাইসেন্স প্রদান, উপজেলা বাহাদুরপুর, জুনিয়াদহ ও মোকারিমপুর ইউনিয়নের একাধিক রাস্তা, মসজিদ উদ্বোধন ও মন্দির গুলো পরিদর্শন কালে তিনি একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান, ভেড়ামারা থানার অফিসার্স ইনচাজ নুর হোসেন খন্দকার, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহাসিন, ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক আশরাফুল ইসলাম কচি, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলী, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিকুর রহমান ছবি প্রমুখ।
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি, তথ্যমন্ত্রী ও কুষ্টিয়া-২  (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য  হাসানুল হক ইনু, ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক  ও হিডেন মালিক আশরাফুল ইসলাম কচি ও সার্বিক তত্ববাধানে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন এর প্রচেষ্টায় ফিড অপারেটর লাইসেন্স প্রদান করেন তারা হলেন, ভেড়ামারার চন্ডিপুর এ এম ট্রেডার্স এন্ড কেবলস নেটওয়াকের মালিক জহুরুল ইসলাম মন্টু মেন্বার, ভেড়ামারা পৌরসভার ফারাকপুর আর এস স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক আফসার উদ্দিন, মোকারিমপুর ইউনিয়নের ফাইভ স্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক নুরুচ্ছালাম নান্না,ভেড়ামারার নওদাপাড়া স্কাই স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক মিজানুর রহমান ডাবলু কাউন্সিলর কে তুলে দেন।

No comments

Powered by Blogger.