Header Ads

ভেড়ামারায় ইউএনও উপর হামলকারী রমেন্দ্র নাথ কে জেল হাজতে প্রেরণ



 চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে শারিরিক লাঞ্চিত ঘটনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অধিনস্থ উপজেলা রিসোর্স সেন্টারের সহকারী ইন্সট্যাক্টর রমেন্দ্র নাথ বিশ^াসকে সোমবার দুপুর ১২ টার সময় কুষ্টিয়া জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। ব্যাপারে ভেড়ামারা থানায় একটি মামরা দায়ের হয়েছে মামলা নং-১০ তাং-৩০-১০-১৬ ইং।

ভেড়ামারা থানার মামলার সুত্রে জানা গেছে, অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ডিউটি দেয়া হয় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অধিনস্থ উপজেলা রিসোর্স সেন্টারের সহকারী ইন্সট্যাক্টর রমেন্দ্র নাথ বিশ^াসকে। এতে তিনি ক্ষুদ্ধ হয়ে কথা বলতে আসেন অফিসে। এর এক পর্যায়ে উত্তেজিত হয়ে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে শারিরিক লাঞ্চিত করেন। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে হত্যার উদ্দ্যোশে তাকে আক্রমন করে।  অফিসের অন্যান্য স্টাফরা ছুটে এসে তাকে নিবৃত করে।
ভেড়ামারা থানার ওসি নূর হোসেন খন্দকার জানান, রমেন্দ্র নাথ বিশ^াসকে আটক করার সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলার দায়ের।

No comments

Powered by Blogger.