ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শারিরিক ভাবে লাঞ্চিত

জেএসসি পরীক্ষার ডিউটিকে কেন্দ্র করে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে শারিরিক লাঞ্চিত করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অধিনস্থ উপজেলা রিসোর্স সেন্টারের সহকারী ইন্সট্যাক্টর রমেন্দ্র নাথ বিশ^াস। রোববার বেলা পৌনে এগারটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা জানান, অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ডিউটি দেয়া হয় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অধিনস্থ উপজেলা রিসোর্স সেন্টারের সহকারী ইন্সট্যাক্টর রমেন্দ্র নাথ বিশ^াসকে। এতে তিনি ক্ষুদ্ধ হয়ে কথা বলতে আসেন অফিসে। এর এক পর্যায়ে উত্তেজিত হয়ে তিনি আমাকে শারিরিক লাঞ্চিত করেন। পরে অফিসের অন্যান্য স্টাফরা ছুটে এসে তাকে নিবৃত করে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অধিনস্থ উপজেলা রিসোর্স সেন্টারের সহকারী ইন্সট্যাক্টর রমেন্দ্র নাথ বিশ^াস বলেন, আমি ডিউটি বাতিল করার জন্য একাধিবার অনুরোধ করেছি। অনুরোধ রক্ষা না করায় তাকে স্যান্ডেল দিয়ে ও লাথি মেরেছি।
এ বিষয়ে বেলা বারটার দিকে উপজেলায় জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা প্রশাসন ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ ও সাংবাদিকরা অংশগ্রহন করে। সভা শেষে রমেন্দ্র নাথ বিশ^াস নেশাসক্ত কিনা তা পরীক্ষার জন্য পুৃলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) কামরুল হাসান বলেন, রমেন্দ্র নাথ বিশ^াস নেশাসক্ত কিনা তাকে পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।
ভেড়ামারা থানার ওসি নূর হোসেন খন্দকার জানান, রমেন্দ্র নাথ বিশ^াসকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Post a Comment

0 Comments