ভেড়ামারা কলেজে জঙ্গী সন্ত্রাস ও গুপ্ত হত্যার বিরুদ্ধে মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি


জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি, তথ্যমন্ত্রী ও ভেড়ামারা কলেজের গভানিং বডির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেন, গনতান্ত্রিক রাজনীতির জঙ্গী দমনে ভয়ঙ্কর খুনীদের সিন্ডিকেটে প্রধান বেগম খালেদা জিয়া অনুপোযোগী। বেগম খালেদা জিয়া যতই চেষ্টা করুন না কেন খুনী যুদ্ধাপরাধীদের মত স্বঘোষিত খুনীদের বাঁচাতে পারবে না।
খুনী সিন্ডিকেটে রয়েছে ৭১, ৭৫, ২১ আগষ্ট ও মানুস পোড়ানো জঙ্গী খুনীরা। ভয়ঙ্কার খালেদা জিয়াও ভয়ঙ্কর জামাত ছাড়লেই খালেদা জিয়া গনতন্ত্রেও হালাল সার্টিফিকেট পান না। খালেদা জিয়া নিজেই ভয়ঙ্কর সব খুনীরা সিন্ডিকেট প্রধান তাই খালেদা জিয়া জঙ্গী দমনের জাতীয়  ঐক্যের উপযুক্ত নন। বৃহস্পতিবার দুপুর ১ টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা কলেজের উদ্যোগে অডিটোরিয়াম হলরুমে জঙ্গীবাদ সন্ত্রাস ও গুপ্ত হত্যার বিরুদ্ধে জন সচেতনতা মূলক সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন।
হাসানুল হক ইনু এমপি আরো বলেন, নির্বাচন সাংবিধানিক ব্যাপার বুদ্ধিমান নেতা নেত্রীর নির্বাচনের প্রস্তুতি সময়মত নেওয়া উচিত। প্রধানমন্ত্রী নির্বাচনের জন্য তার দলকে গোছানোর নির্দেশ দিয়েছেন। এই নির্দেশের সাথে নির্বাচনের সময় হেরফের হওয়ার কোন কারণ নেই। নির্বাচন যথা সময়েই হবে। কেউ তা আটকাতে পারবে না, বানচালও করতে পারবে না। ,নিরাপরাধ জনগনকে রক্ষার জন্য সরকার জঙ্গী ছাড়া আর কারো গায়ে হাত দিচ্ছে না। জঙ্গীদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থান নিয়েছে। রাজনীতি ও উন্নয়নের চাকা অব্যাহত রাখতে যে কোন মূল্যে ঐক্যবদ্ধভাবে জঙ্গী দমন যুদ্ধ শেষ পর্যায়ে নিয়ে যাব এবং জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়ব। দেশে এখন জঙ্গী বিরোধী যে যুদ্ধ চলছে, সেই যুদ্ধে জঙ্গী এবং তাদের দোসর ছাড়া সরকার, প্রশাসন এবং জনগনের মধ্যে একটা ব্যাপক ঐক্য হয়েছে। জঙ্গীরা ছাড়া সারাদেশ এখন এক কাতারে।
ভেড়ামারা কলেজের অধ্যক্ষ শামছুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা, কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক,কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক ও ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য আব্দুল আলীম স্বপন. ভেড়ামারা রেল বাজার বনিক সমিতি’র সাধারন সম্পাদক ও ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য আবু দাউদ, ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য শামসুর রহমান স্বপন, ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য হাসান বিন মাহমুদ ঝন্টু, ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য  নবির উদ্দিন নবির, ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য হাফেজ ফয়জুল আজিজ, ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য আনোয়ার কবির টুটুল, ভেড়ামারা থানার অফিসাস ইনচার্জ নুর হোসেন খন্দকার, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলী, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মনোয়ার হোসেন, জঙ্গী বিরোধী সমাবেশের আহবায়ক ও অর্থনীতি বিভাগের প্রধান প্রভাষক আব্দুস সামাদ, ক্রীড়া বিভাগের প্রধান, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী মিথিলা ফারজানা অন্যান্য, ইশরাত জাহান খাঁন, ইশরাত জাহান মোহনা, শুধুসূদন কর্মকার, উম্মে ঊমায়মা তারিম প্রমুখ। কোরান তেলায়ত ভেড়ামারা কলেজের গভানিং বডির  সদস্য হাফেজ ফয়জুল আজিজ, করেন  গীতা পাঠ করেন সুভাস দত্ত ঠাকুর। অনুষ্ঠান পরিচালনা করেন ইংরেজী বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান শামীম ।

Post a Comment

0 Comments