ভেড়ামারা স্বরস্বতী পূজা মন্ডপ ভাংচুর করেছে দূ®কৃতিকারীরা ॥ আহত-৩

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় স্বরস্বতী পূজা মন্ডপ ভাংচুর করেছে দূ®কৃতিকারীরা। গতকাল সোমবার সন্ধ্যার পর মধ্যবাজারের স্বর্ণকার পট্টির সন্নিকটে গৌরচাঁদ কর্মকারের বাড়ির সামনে স্বরস্বতী পূজা মন্ডপ নির্মাণাধীন অবস্থায় একদল দূষ্কৃতিকারী হামলা চালায়।
এসময় পূজা মন্ডপ ভাংচুর সহ মন্ডপ নির্মাণকারী শ্রমিকদের বেদম মারধর করে। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা গেছে, মধ্যবাজারের স্বর্ণকার পট্টির সন্নিকটে গৌরচাঁদ কর্মকারের বাড়ির সামনে স্বরস্বতী পূজা মন্ডপ নির্মাণ কাজ শুরু করে গৌরচাঁদ কর্মকার। পূজা মন্ডপ সাজানোর জন্য জগন্নাথ ডেকোরেটরকে কাজটি দেয়। কাজটি না পেয়ে ক্ষিপ্ত হয়ে কাঠেরপুল এলাকার আজমীর ডেকোরেটরের মালিক রিজভীর নেতৃত্বে একদল দূ®ৃ‹তিকারী পূজা মন্ডপে হামলা করে নির্মাণাধীন পূজা মন্ডপটি ভেঙ্গে গুড়িয়ে দেয়। এসময় জগন্নাথ ডেকোরেটরের তিন কর্মচারী হযরত, নূর ও সাদ্দামকে দেশীয় অস্ত্র দিয়ে বেদম মারপিট করে। এসময় তাদের চিৎকারে স্থানীয় ছুটে আসলে দুষ্কতিকারীরা পালিয়ে যায়। এসময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্বরস্বতী পূজা উদযাপন কারী উদোগক্তা গৌরচাঁদ কর্মকার বলেন, কাঠেরপুল এলাকার আজমীর ডেকোরেটরের মালিক রিজভীর নেতৃত্বে, সম্রাট ও জাহাঙ্গীরসহ ১০-১২জন এর একটি দল আমার বাড়ির সামনে স্বরস্বতী পূজা উদযাপন এর জন্য নির্মানাধীন মন্ডপে অর্তকিত হামলা করে ভাংচুর করে। এসময় তাদের হামলায় জগন্নাথ ডেকোরেটরের ৩ কর্মচারী গুরুত্বর আহত হয়। কাজটি আজমীরি ডেকোরটেরের মালিক রিজভীকে না দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে পূজা মন্ডপ ভাংচুর ও হামলা চালিয়েছে।
ভেড়ামারা থানার পুলিশ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তদের তল্লাশী করা করা হচ্ছে।

Post a Comment

0 Comments