ভেড়ামারা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোমিনুজ্জামান ভোলার বাসভবনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ দুই বিদেশি নাগরিক হত্যা বিচ্ছিন্ন ঘটনা নয়, এটা গভীর চক্রান্ত ও ষড়যন্ত্র। এ নিয়ে তদন্ত চলছে। কয়েকদিন পরেই দেশবাসী দেখতে পারবে কারা এর সঙ্গে জড়িত।
শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়, কাজীহাটা গ্রামবাসীদের সাথে মতবিনিময়, জুনিয়াদহ ইউনিয়নে দলুয়া গ্রামে মরহুম জাসদ নেতা জোয়াদের বাড়িতে তার পরিবারের সাথে সাক্ষাত ও দুপুর বেলায পরানখালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পল্লী বিদ্যুৎ সংযোগ লাইন উদ্বোধন, ভেড়ামারা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ভোলার বাড়িতে তার পরিবারের সাথে সাক্ষাত ও জিকে রেষ্ট হাউজে জাসদ নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় কালে এসব বলেন জাসদের সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন, জঙ্গিবাদী তৎপরতার জনক হচ্ছেন জিয়াউর রহমান ও পরবর্তীতে তার স্ত্রী বেগম জিয়া। যারা মানুষ পোড়ানো, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের সঙ্গে জড়িত তাদের বাদ দিয়ে সবাইকে নিয়ে সরকার জাতীয় ঐক্য গঠনে এক পায়ে খাঁড়া আছি।
কমিউনিস্ট পার্টিসহ বাকি যে গণতান্ত্রিক দল আছে তাদের মহাজোটের নেতৃত্বে জাতীয় ঐক্যে আসার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তার দোসর জামায়াতকে এদেশের মাটি এবং রাজনীতি থেকে হটিয়ে না দেওয়া পর্যন্ত সন্ত্রাসী-জঙ্গিবাদের মূল উৎপাটন সম্ভব নয়।
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অশিত কুমার সিং রায়, ভেড়ামারা উপজেরা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments