ভেড়ামারার বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুর রউফ ফিরোজ আর নেই ॥ শোক প্রকাশ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥কুষ্টিয়ার ভেড়ামারার বিশিষ্ট ব্যাবসায়ী ও জনপ্রিয় বহুমুখী সমবায় সমিত লিঃ এর চেয়ারম্যান আব্দুর রউফ ফিরোজ সোমবার ভোর রাতে নিজ বাসভবনে হ্যাট এ্যার্টাকে ইন্তেকাল করেছেন। ( ইন্না--- রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। স্ত্রী,১ছেলেসহ অসংখক আন্তীয় স্বজন রেখে গেছেন। বাদ আছর ভেড়ামারা কুঠিবাজার ঈদগাহ ময়দানে জানাযা শেষে হিড়িমদিয়া গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ভেড়ামারা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, সাবেক ভাইস চেয়ারম্যান ডাঃ এ কে এম কাওছার হোসেন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক ও দৈনিক হিসনাবাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান লিপটন, মধ্যবাজার বনিক সমিতি’র সভাপতি বদরুজ্জামান বাদল সাধারন সম্পাদক এস এম সজল।

Post a Comment

2 Comments

  1. মাহাদি ভাই গভির শোক পকাশ করছি মামার জন্য। শেষ দেখাটাও মিললা না আমার।

    ReplyDelete
  2. ইসস্ শেষ পর্যন্ত ফিরোজ ভাই ও আমাদের ছেড়ে চলে গেল? আহ কত ভালো ছিল ভাই আমার ! কত আদর করত আমকে সেই ছোট বেলা থেকে ! ফিরোজ ভাই এর আব্বা ছিলেন মরহুম আলিম ডিলার মামা -কুঠিবাজারের একসময় পরিচিত ব্যাবসায়ি । ফিরোজ ভাই কোরিয়া ছিলেন এক সময় । আল্লাহ্ তায়ালা তাকে বেহেস্ত নসিব করুন, তার পরিবারের হেফাজত করুন -আমিন ।

    ReplyDelete