ভেড়ামারার রথ পাড়ায় দিনে দুুপুরে শিক্ষিকার বাড়িতে দূধর্ষ চুরি ॥ ৫ লাখ লুট

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা শহরের রথ পাড়া এলাকায় ভেড়ামারা পাইলট মাধ্যামিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা’র শ্বাশুড়ী শাহনেওয়াজ বেগম ঝর্না বাড়িতে শনিবার দুপুরে দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে।
প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল। ২মাসে একই বাড়ীতে দুপুর বেলার ঘটনাদূধর্ষ চুরি সংঘটিত হয়েছে।
জানা যায়, শনিবার সকালে ভেড়ামারা পাইলট মাধ্যামিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা শ্বাশুড়ী শাহনেওয়াজ বেগম ঝর্না ভেড়ামারা শহরের রথ পাড়ার নিজ বাড়ি তালা মেরে রহিমা আফছার মাধ্যামিক বালিকা বিদ্যালয়ে যায়। দুপুরে নিজ বাড়িতে ফিরে এসে দেখতে পায় জানালার রড ভাঙ্গা। চোরের দল জানালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে আলামরী ভেঙ্গে স্বর্নংলকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে গেছে। প্রায় ৫ লাখ টাকার মালামল চোরের দল নিয়ে গেছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় ১টি অভিযোগ দায়ের করেছে।
উলে¬খ্য, ২৬ শে ফেব্র“য়ারী  বৃহস্পতিবার শাহনেওয়াজ বেগম ঝর্না ভেড়ামারা শহরের রথ পাড়ার নিজ বাড়ি তালা মেরে রহিমা আফছার মাধ্যামিক বালিকা বিদ্যালয়ে যায়। দুপুরে নিজ বাড়িতে ফিরে এসে দেখতে পায় দরজা ভাঙ্গা। চোরের দল দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে আলামরী ভেঙ্গে স্বর্নংলকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে গেছে। প্রায় ১৫ লাখ টাকার মালামল চোরের দল নিয়ে গেছে।

Post a Comment

0 Comments