কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক’র কার্যকরী কমিটি গঠিত

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক-এর এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে আব্দুল হামিদ কে সভাপতি ও আব্দুল জব্বার কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে মাহাবুবুল আলম চৌধুরী (চাঁদ), এহসানুল কবির, রবিউল ইসলাম, রুহুল আমিন রিপন ও কামরুজ্জামান গুলু, যুগ্ম সম্পাদক হিসেবে আনিসুজ্জমান সবুজ, আমিনুল ইসলাম ও আহসান হাবিব (লিটন) , সাংগঠনিক সম্পাদক বিদ্যুত হোসেন, অর্থ সম্পাদক ইমরান মাহমুদ রফিক, প্রচার সম্পাদক জাহিদুজ্জামান জুয়েল, দপ্তর সম্পাদক আব্দুল¬াহ যুবায়ের, ক্রীড়া সম্পাদক ইবনে মোসায়েদ, মহিলা সম্পাদক বনি ফেরদৌস, কার্যকরী সদস্যবৃন্দ হলেন এম এ রহমান, মঈনউদ্দিন হেলালী নান্টু, খন্দকার এম হক, আরিফুল ইসলাম আরিফ, আব্দুল ওয়াদুদ, ইমরান হোসেন, মোঃ রতন আলী।নব গঠিত কমিটির সম্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দরা হলেনঃ ডা. আকরাম হোসেন, মোঃ গিয়াস উদ্দিন, আমিরুল ইসলাম, এমদাদুল হক, আনন্দ খা, নাজিমুদ্দিন, মোঃ জাহাঙ্গীর হোসেন, রফিক আহমেদ মিলু, আশরাফুল আলম টিটু, সোহেল মুন্নাফ, নাসির উদ্দিন।
সম্মানিত কুষ্টিয়া জেলার সকল প্রবাসী ভাই-বোনদের উক্ত অনুষ্ঠানে অংশ নিয়ে নবগঠিত কার্যকরী কমিটির সদস্যবৃন্দকে সহযোগিতা করার আহবান জানানো যাচ্ছে। সভায় উল্লে¬খ করা হয় যে, কতিপয় স্বার্থন্বেষী মহল কুষ্টিয়া জেলা সমিতির নামে প্রবাসী কুষ্টিয়া জেলাবাসীকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। তাদের এই অপতৎপরতার বিরুদ্ধে প্রবাসী কুষ্টিয়া জেলাবাসীকে সজাগ থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হয়।

Post a Comment

0 Comments