কুষ্টিয়ার ভেড়ামারায় কালি মন্দির ভাঙচুর ॥ হিন্দুর বাড়ী লুটপাট

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোবিন্দপুর এলাকায় কালি মন্দির ভাঙচুর ও  প্রদীপ দাসের বাড়ী লুটপাট করার লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় ২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্ষন্ত ভেড়ামারা থানায় মামলা রেকর্ড ও আসামীদের আটক করা হয়নি।

ভেড়ামারা উপজেলার গোবিন্দপুর এলাকার মিষ্টু দাসের ছেলের প্রদীপ দাসের লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৭টার সময় দৌলতপুর উপজেলার কল্যানপুর এলকার মৃত মেছের মন্ডলের ছেলে কালু মন্ডল (৬৫) ও কালু মন্ডলের পালু (২৮) মহ অনেকে ভেড়ামারা উপজেলার গোবিন্দপুর কালি মন্দির ভাঙচুর করে। এরপর একই এলাকার প্রদীপ দাসের বাড়ী ভাঙচুর করে ৫ হাজার টাকা লুটপাট করে নিয়ে গেছে। ভেড়ামারা থানায় উক্ত ২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করার পরও মামলাটি রেকর্ড ও আসামীদের আটক করা হয়নি। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুতে আবার হিন্দুদের উপর হামলার আশংকা করছে। তারা চরম নিরাপত্তাহীনতায় ভূগছে।
কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায় জানান, প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ পারভেজ ইসলাম সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়েছি। দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments