প্রতিবাদে শনিবার হরতাল ॥ হরতাল সমর্থনে বিক্ষোভ সমাবেশ


কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপি কার্যালয়ে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাঙচুর
 কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। প্রতিবাদে শনিবার হরতাল ডেকেছে বিএনপি।ভেড়ামারা শহরের রুবেল অটোতে মোটর সাইকেলের কিস্তির টাকা দেওয়া কে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে ভেড়ামারা শহরের গোডাউন মোড় এলাকার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে ভাঙচুর করার ঘটনা ঘটে। এসময় দলীয় কার্যালয়ে বিএনপি নেতাকর্মীরা উপস্থিত না থাকায় কোনো ধরনের সংঘর্ষের ঘটনা ঘটেনি। শুক্রবার দুপুরে হরতাল সমর্থনে ভেড়ামারায় বিএনপি বিক্ষোভ সমাবেশ করেছে।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুষ্টিয়া-২ ভেড়ামারা মিরপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলাম জানান, আওয়ামী ছাত্রলীগ ও যুবলীগ নেতা কর্মীরা রাত সাড়ে নয়টার দিকে বিএনপি দলীয় কার্যালয়ে প্রবেশ করে তান্ডব চালায়। এসময় তারা টেলিভিশন ও চেয়ার-টেবিল ভাঙচুর করে। তিনি জানান, হামলার প্রতিবাদে ভেড়ামারা উপজেলা বিএনপি শনিবার ভেড়ামারায় সকাল সন্ধ্যা হরতাল এর ঘোষণা দিয়েছে। সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল কর্মসূচি পালন করা হবে। তিনি বিএনপি অফিসে হামলাকারী ছাত্রলীগ ও যুবলীগের চিহ্নিত নেতাকর্মীদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার দাবি করেন।
ভেড়ামারা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম, দুর্বৃত্তরা বিএনপি অফিসের টেবিল চেয়ার ভাঙচুর করেছে। অপরাধীদের খুঁজে বের করা হবে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments