ভেড়ামারার কৃতি সন্তান মিথুন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মনোনীত


আঃ আলিম ॥ কুষ্টিয়ার ভেড়ামারার কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি  তানজীন হাসান মিথুন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির  সহ-সম্পাদক মনোনীত হয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বুধবার সন্ধ্যার পর আওয়ামী লীগ কার্ষলয়ে তানজীন হাসান মিথুনকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির  সহ-সম্পাদক মনোনীত চিঠিটি প্রদান করেন। তানজীন হাসান মিথুন ভেড়ামারা শহরের আঃ মজিদ ও আওয়ামীলীগের নেত্রী তপতি মজিদের একমাত্র ছেলে। তানজীন হাসান মিথুন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির  সহ-সম্পাদক মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা এ্যাডঃ সাইফুলইসলাম রানা, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব আবু বক্কার সিদ্দিক,পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা স্বেসাসেবক লীগের সাধারন সম্পাদক সোলাইমান মাষ্টার, বিশিষ্ট ব্যাবসায়ী তারিকুজ্জামান তারিক, জেলা
যুবলীগের অন্যতম নেতা আহাদুজ্জামান রানা, মানিক মিয়া, মনিরুজ্জামান ভোলা, ধরমপুর ইউনিয়ন যুবলীগ নেতা ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলী হাসান সনি।
তার সাফল্য কামনা করেছেন ,ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল সাধারন সম্পাদক ও দৈনিক হিসনা বাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক আরিফুজ্জামান লিপটন, কোষাদক্ষ্য আলাল উদ্দিন নয়নসহ প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।

Post a Comment

0 Comments